মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

জয়পুরহাটে পুকুরে ডুবে একজন শিক্ষার্থীর মৃত্যু

সেলিম রেজা : জয়পুরহাটের কালাইয়ে পুকুরে ডুবে মায়া আক্তার (৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টা দিকে উপজেলার পুনট ইউনিয়নের পাঁচগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মায়া হলো, কালাই পৌরসভার পূর্ব সড়াইল গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ও পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, পড়াশুনার জন্য মায়া আক্তার ২ বছর যাবত নানা বাড়ি পুনট পাঁচগ্রাম মৃধা পাড়ায় থাকে। সে পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। বৃহস্পতিবার দুপুরে স্কুল থেকে ফিরে ওই এলাকার একটি পুকুরে সহপাঠীদের নিয়ে গোসল করতে যায়। এরপর সে সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পরে পুকুরের পানির তল থেকে তাকে স্থানীয়রা উদ্ধার করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

এসব তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন।

ইন্দোবাংলা/এম. কে

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি