সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

কিশোরগঞ্জের মিঠামইনে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

ছবিঃ সংগৃহীত

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাসসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেছেন।

বুধবার মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস এলাকা পরিদর্শনে যান রাষ্ট্রপতি। সেনানিবাস এলাকায় পৌঁছলে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল মোঃ জুবায়ের সালেহীন রাষ্ট্রপতিকে স্বাগত জানান ।এসময় সেনানিবাসের কাজের অগ্রগতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়।

স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, মোঃ আফজাল হোসেন, রাষ্ট্রপতি কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন এবং সচিব সংযুক্ত মোঃ ওয়াহিদুল ইসলাম খানসহ পদস্থ সামরিক কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।পরে রাষ্ট্রপতি সেনানিবাস এলাকায় একটি গাছের চারা রোপণ করেন।

এর আগে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনের নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখেন রাষ্ট্রপতি।ইটনায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করেন।

পরে, রাষ্ট্রপতি ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ বন্যা আশ্রয়কেন্দ্র এবং ফার্স্ট লেডি রাশিদা হামিদ ছাত্রী নিবাসের উদ্বোধন করেন।প্রায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট এ আশ্রয়কেন্দ্র এবং এক কোটি দশ লাখ টাকা ব্যয়ে ছাত্রী নিবাস নির্মাণ করা হয়।

ইন্দোবাংলা/আর. এস

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি