সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বিটিভির বিনোদনমূলক অনুষ্ঠান ‘বাংলাদেশের হৃদয় হতে’- এবারের জেলা জয়পুরহাট

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট: প্রথাগত নিয়ম ভেঙ্গে বাংলাদেশ টেলিভিশনের জেলাভিত্তিক বিনোদনমূলক অনুষ্ঠান ‘বাংলাদেশের হৃদয় হতে’। দেশের ৬৪টি জেলার সংস্কৃতি, ঐতিহ্য, আচার, জীবনযাপন ধারা, এমনকি ভাষাগতও ভিন্নতা নিয়ে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় এবারে বরেন্দ্র জনপদের জেলা জয়পুরহাটের ইতিহাস, ঐতিহ্য, কৃষ্টি, সংস্কৃতি, মানুষের জীবন-জীবিকা, পোশাক-পরিচ্ছদ, খাবার, ভাষার ভিন্নতা সবকিছুই তুলে ধরা হয়েছে এ অনুষ্ঠানের মাধ্যমে।

জেলা জয়পুরহাটের এ প্রোগ্রামটি প্রচারিত হবে আজ শুক্রবার রাত ১০টা ২০ মিনিটে। অনুষ্ঠানটি পরিকল্পনা ও প্রযোজনা করেছেন তারিকুজ্জামান মিলন, স্থানীয়ভাবে সহযোগিতায় ছিলেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারের গীতিকার আব্দুল মজিদ, সংস্কৃত ব্যক্তিত্ব শফিউল আলম বাবু, এম আর নিরব সাগর।

৫০মিনিটের এই অনুষ্ঠানটি সংশ্লিষ্ট জেলার গুরুত্বপূর্ণ স্থান ও তথ্য দিয়ে ঢেলে সাজানো হয়েছে। দর্শকরা বিনোদনের পাশাপাশি জেলার ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি সম্পর্কেও ধারণা পাবেন। রয়েছে আঞ্চলিক ভাষার গানের সম্ভার। দীর্ঘদিনের গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন আঙ্গিকে সাজানো হচ্ছে অনুষ্ঠানমালা।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি