বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

সংবাদ সম্মেলনে যা বললেন কাউন্সিলর দবির

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র পদ থেকে বহিষ্কার হওয়া জাহাঙ্গীর আলম গাজীপুর মহানগর কাশিমপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর দবির উদ্দিন সরকার পরিবার ও মৃত পিতাকে নিয়ে বাজে মন্তব্য করায় সংবাদ সম্মেলন করেন দবির উদ্দিন সরকার।

রবিবার (১৯ মার্চ) বিকাল ৫টায় কাশিমপুর থানার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসে সংবাদ সম্মেলন করেন কাউন্সিলর দবির উদ্দিন সরকার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৮ মার্চ শনিবার কাশিমপুর থানার ৫ নং ওয়ার্ডের জহুরা বেগম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে আমার পরিবার ও  আমার মরহুম পিতা মাতাকে নিয়ে বাজে মন্তব্য করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরও বলেন, আমার মরহুম দাদা সবেদ আলী সরকার জাতির জনক বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্টজন ছিলেন, সাভার থানা আওয়ামী লীগের সভাপতি ও দীর্ঘদিন কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। আমার বড় ভাই শওকত হোসেন সরকার দীর্ঘ ১১ বছর কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করে ছিলেন। ছোট ভাই কবির হোসেন সরকার আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি আরও বলেন, কানাইয়া বাজারে ঠোঙ্গা বিক্রয় করায় আপনাকে সবাই ঠোঙ্গা জাহাঙ্গীর নামে সবাই জানে। ৯ কেজি গাণ পাউডার নিয়ে জেএমবি মামলায় জেল খেটে এসে বিভিন্ন ফ্যাক্টরীর মালামাল চুরি করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। অবৈধ ভাবে উপার্জনকৃত টাকা দিয়ে নির্বাচন করে মেয়র হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় মেয়র পদ থেকে ও আওয়ামী লীগের গাজীপুর মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়। সবকিছু হারিয়ে এখন আপনি আবোল তাবোল প্রলাপ করে আসছেন।  আমাকে এবং আমার পরিবার নিয়ে কথা বলার আগে পুর্বে এসব কথা চিন্তা করে বলা উচিৎ ছিলো।

এসময় উপস্থিত ছিলেন কাশিমপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেওয়ান জালাল উদ্দীন , ৫ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মোহাম্মদ আলী (মোহন), গাজীপুর মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন, কাশিমপুর থানা যুবলীগের সভাপতি প্রার্থী আলমগীর মাতাব্বরসহ প্রমুখ।

ইন্দোবাংলা/এম. এ

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি