রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর বাণী বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী মূল্যবৃদ্ধির পরও দেশে জ্বালানি তেলের দাম আশপাশের অনেক দেশের তুলনায় কম- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ’৭১ এ পরাজিতরা শেখ হাসিনার জনপ্রিয়তা প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে শেখ কামালের জন্মবার্ষিকী উদ্‌যাপন রাজপথেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে- এনামুল হক শামীম জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী উদ্ধার: দুইজন গ্রেফতার দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়ে শেখ কামাল বিজনেস ইনকিউবেশন সেন্টার প্রতিষ্ঠা করা হবে- আইসিটি প্রতিমন্ত্রী লক্ষ মায়ের আত্মত্যাগ ও আত্মদানের বিনিময়ে অর্জিত হয়েছে স্বাধীনতা- সংস্কৃতি প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল দেশপ্রেমিক, সৎ, সাহসী ও দক্ষ সংগঠক ছিলেন- বাণিজ্যমন্ত্রী

১৩ দিন নিখোঁজ সাংবাদিক উৎপল : থানায় জিডি

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি ডট নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাস (২৯) ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১০ অক্টোবর রাজধানীর মতিঝিল অফিস থেকে বের হওয়ার পর নিখোঁজ রয়েছেন তিনি।

ওই দিন থেকে উৎপল দাসের ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। এ ঘটনায় রোববার মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে পূর্বপশ্চিম কর্তৃপক্ষ। উৎপল দাস নরসিংদীর রায়পুরা উপজেলার থানাহাটি এলাকার চিত্ত দাসের ছেলে। তিনি রাজধানীর ফকিরাপুল এক নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন।

পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন গণমাধ্যমকে জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। তার ব্যবহৃত দুইটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যাচ্ছে। তিনি বলেন, পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধবের কাছে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় উদ্বিগ্ন তার স্বজন ও সহকর্মীরা।

উৎপল দাসের সন্ধান চেয়ে আজ মতিঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং-১৬২৫। মতিঝিল থানার ওসি (তদন্ত) গোলাম রব্বানি জানান, সাংবাদিক উৎপল দাসের খোঁজে পুলিশ কাজ শুরু করেছে। তথ্যপ্রযুক্তির সহযোগিতা নিয়ে তদন্ত করছি। বিভিন্ন পর্যায়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি