বুধবার, ১৬ Jun ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

মহেশপুরে স্বামীর পুরুষাঙ্গ কর্তন : স্ত্রী আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: শুক্রবার ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩৯৩ বার পঠিত

 মহেশপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে এক নারী তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়েছে। বুধবার দুপুরে ভুক্তভোগীর শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটেছে। পুলিশ অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে।

জানা গেছে, মহেশপুর উপজেলার যাদবপুর উত্তরপাড়া শফিউল্লা ওরফে পান্নু মিয়ার ছেলে সোহাগ হোসেনের (২৩) সাথে একই উপজেলার জাগুসা গ্রামের শারমিন আক্তার শিলার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াবিবাদ লেগেই থাকতো। সম্প্রতি পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

মোবাইলে যোগাযোগ করে শারমিন জাগুসা গ্রামের তার বাপের বাড়িতে সোহাগকে আসতে বলে। বুধবার জাগুসা গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। দুপুরে সে শুয়ে থাকা অবস্থায় ধারালো বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে নেয় শারমিন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সোহাগ জানায়, আমার স্ত্রী শারমিনের সাথে অন্য এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারণে প্রায়ই আমার সাথে ঝগড়া করতো। ঘটনার দিন আমাকে খবর দিলে শ্বশুরবাড়ি জাগুসা গ্রামে ডেকে নিয়ে যায়। সেখানে দুপুরে ঘরের মধ্যে সুযোগ বুঝে ধারালো বটি দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. ডোরা জানান, তার পুরুষাঙ্গের মাঝ থেকে মারাত্মক জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার ওসি মোহাম্মদ মোর্শেদ হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রী শারমিন আক্তার শিলাকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ধারালো বটি ও কর্তনকৃত পুরুষাঙ্গটি উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ