বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

৭ বছরের শিশুকে ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যা

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: সোমবার ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৯৩ বার পঠিত

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা পারকৃষ্ণপুরে ৭ বয়সী সুমাইয়া নামক এক শিশুকে নির্যাতন করে পরে শ্বাসরোধ করে হত্যা গত রাত ১১টার দিকে পারকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সামনে একটি শিম ক্ষেত থেকে মৃত শিশুটিকে উদ্ধার করে পুলিশ

নিহত সুমাইয়া পারকৃষ্ণপুর গ্রামের নাসির উদ্দিনের মেয়ে এবং সে ছয় ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির এক ছাত্রী।

সুমাইয়ার স্বজনদের কাছে শোনা যায় যে সুমাইয়া দুপুর একটার দিকে স্কুলে থেকে বাড়ীতে আসে তারপর তার মায়ের কাছে ভাত চায়,মা বাড়ী না থাকায় খুঁজতে বের হয় এটায় ছিল তার শেষ বিদায়।

কিছুক্ষণ পরে তার মা বাড়ীতে আসে এবং তার মেয়েকে খুঁজে না পাওয়ায় লোকজন খুঁজতে থাকে সবাই খোজার পরে ও যখন মৃত সুমাইয়ার কোন খোঁজ পাওয়া না যায়, তাৎক্ষণিক এলাকায় মাইকিং করা হয় তাতেও কোন হদিম মিলেনি তখন এলাকার লোকজন দল বেধে রাতের আধারে মৃত সুমাইয়ার বাড়ীর পাশে মাঠের দিকে খোঁজা খুজি করে,তখন একদল লোক আয়ুইব আলীর শিম ক্ষেতে মৃত সুমাইয়ার লাশ দেখতে পায়।

তখনি স্থানীয় প্রশাসনকে খবর দেওয়া হয়,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়, চুয়াডাঙ্গার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনর্চাজ সুকুমার বিশ্বাস ওসি তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টার শেখ মাহবুবুর রহমান ও এসআই জাকির রাত ১১ টার দিকে সুমাইয়ার মৃত লাশটিকে উদ্ধার করে পুলিশ।

এই ঘটনাকে সূত্র করে পুলিশ তিন জনকে হাতে নাতে গ্রেপ্তার করে।

আসামীরা হলেন একই গ্রামের নূরুল ইসলামের তিন সন্তান ১. আনোয়ার হোসেন ২. সাগর ৩. মুমিনুল এবং গ্রাম বাসীর দাবি এদের কে সর্বোচ্ছ শাস্তি দেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ