মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

ফের ব্যর্থ মেসি-নেইমারদের পিএসজি

যমুনা নিউজ বিডিঃ  ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত হওয়ায় যেনো জিততেই ভুলে গেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। একে একে টানা তিন ম্যাচ জয়বঞ্চিত থাকলো দশবারের লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। তবে তিন ম্যাচের কোনোটিই হারেনি তারা। ড্র হয়েছে সবকয়টি। সবশেষ রোববার রাতে ত্রয়েসের সঙ্গে দুই গোলে এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করেছে পিএসজি। এর আগে লেন্সের সঙ্গে ১-১ ও স্ট্রসবার্গের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। আগেই চ্যাম্পিয়ন হয়ে যাওয়ায় এসব ড্রয়ের কারণে সমস্যা হচ্ছে না পিএসজি।

নিজেদের ঘরের মাঠে ত্রয়েসের বিপক্ষে পূর্ণ আধিপত্য বিস্তার করেই খেলেছেন মেসি, নেইমার, এমবাপেরা। ম্যাচের বয়স মাত্র ২৫ মিনিট হতেই ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল তারা। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে চ্যাম্পিয়নদের মাঠ থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরেছে ত্রয়েস। ম্যাচের ষষ্ঠ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার নিখুঁত ক্রসে সহজেই কাছের পোস্ট দিয়ে বল জালে জড়ান মার্কুইহোস। পরে ২৫ মিনিটের মাথায় আরেক ব্রাজিলিয়ান নেইমারের পেনাল্টি গোলে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। ডি-বক্সে এমবাপেকে ফাউল করা হলে পেনাল্টি পেয়েছিল পিএসজি। দুই গোলে পিছিয়ে পড়েও দমে যায়নি ত্রয়েস। এক গোল শোধ করতে তাদের সময় লাগে মাত্র ৫ মিনিট। ম্যাচের বয়স ৩০ মিনিট হতেই ত্রয়েসের প্রথম গোল করেন ইকে উগবো। পরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৯ মিনিটে গিয়ে পেনাল্টি থেকে সমতাসূচক গোলটি করেন ফ্লোরিয়ান তারদেউ। এই ড্রয়ের পরও স্বাভাবিকভাবেই শীর্ষে পিএসজি। লিগের ৩৬ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৮০ পয়েন্ট। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে ত্রয়েসের অবস্থান ১৬তম।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি