মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজে সর্বনিম্ন টিকিটের মূল্য ৫০ টাকা

যমুনা নিউজ বিডিঃ  দুই ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। আগামী ১৫ মে হবে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। এই দুই ম্যাচের সিরিজটির জন্য টিকিট বিক্রয়ের প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সর্বনিম্ন ৫০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা।

সিরিজের প্রথম ম্যাচটি চট্টগ্রামে। যেখানে সর্বোচ্চ ৫০০ টাকা মূল্য রাখা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

দ্বিতীয় ম্যাচটি মিরপুরে। সেখানে টিকিটের মূল্য রাখা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

পূর্ণ গ্যালারিপূর্ণ মাঠে আয়োজিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা সিরিজটি। আজ মিরপুরে সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণাকালে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিশ্বব্যাপী কোভিড প্রটোকল থাকায় এই সিরিজেও থাকছে ভ্যাকসিন কার্ড প্রদর্শনের ইস্যু।

টিকিট পাওয়া যাবে ম্যাচের আগের দিন থেকে। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে সাগরিকার বিটাক মোড়ে। ঢাকা টেস্টের টিকিট মিলবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি