শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

বগুড়ায় একদিনে করোনায় আক্রান্ত ৫২ জন

বগুড়ায় করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় শজিমেকে বগুড়ার ১৮৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। সেখনে করোনা শনাক্ত হয়েছে ৩৯জন। টিএমএসএসে বগুড়ার ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। সেখানে শনাক্ত হয়েছে ১৩জন। দুটো মিলে শুক্রবার বগুড়ায় মোট আক্রান্ত হয়েছেন ৫২জন। এরমধ্যে শিশু ৪, স্বাস্থ্য কর্মি ৪ ও একজন নার্স রয়েছেন। ২৪ ঘন্টায় মারা গেছেন ৩জন। এনিয়ে বগুড়ায় মৃতের সংখ্যা দাড়ালো ৪ জনে। বগুড়া সদরের আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি এখানে একদিনে ৪২জন করোনা শনাক্ত হয়েছে। শাজাহানপুরে ৮জন ও শেরপুরে ২জন রয়েছে। বগুড়ায় মোট আক্রান্ত হল ৫৬৯জন। বগুড়ায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৪৯ জন। বর্তমানে ৫২০জন চিকিৎসাধীন রয়েছে।
বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন, এ তথ্য নিশ্চিত করে বলেছেন, বগুড়ায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। তিনি সবাই স্বাস্থবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি