মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আবুহুমাইর হোছেন বাপ্পি,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সম্মিলিত নাগরিক ফোরামের সভাপতি ও বিশিষ্ট শিল্প উদ্যোক্তা রেজাউল করিম সিকদার।

ফোরামের সাধারণ সম্পাদক কাফি আনোয়ারের সার্বিক তত্ত্বাবধানে ১১৫ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে উন্নতমানসম্পন্ন কম্বল বিতরণ করা হয়েছে।

বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন ফোরামের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন।

বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন ফোরামের সহ সভাপতি মাষ্টার জসীম উদ্দীন, সহ -সভাপতি মাষ্টার আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবছার কামাল,
সমন্বয়ক হাসান তারেক, জন সংযোগ বিষয়ক সম্পাদক সেলিম উল্লাহ,নগর পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জুনাইদ কবির জুয়েল, নাগরিক অধিকার সুরক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান বাবলু,দপ্তর সম্পাদক গিয়াস উদ্দীন রবিন,শ্রম ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক উমং ছিং মং রাখাইন, বন ও প্রকৃতি সুরক্ষা বিষয়ক সম্পাদক নিখিল দাশ নিলয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষক বদিউর রহমান, সমীর রুদ্র ও আবু তাহের।

বিতরণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন নাগরিক ফোরামের সদস্য জালাল আহমদ ফর্মূলা,ছৈয়দ আহমদ,আবদু শুক্কুর,ঈদগাঁও বাজারের নিরাপত্তা কর্মি নুর হোসাইন,আবদুল আজিজ ও দিদারুল ইসলাম।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সফল ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে বিশেষ সহযোগিতার জন্য নাগরিক ফোরামের পক্ষ থেকে ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম এবং সংশ্লিষ্ট সকলকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নাগরিক ফোরামের সভাপতি রেজাউল ও সাধারণ সম্পাদক কাফি আনোয়ার।

নাগরিক অধিকার সুরক্ষাও সামাজিক দায়বদ্ধতায় সম্মিলিত নাগরিক ফোরাম সবসময় সচেতন ও সোচ্চার উল্লেখ করে এক বিবৃতিতে জানানো হয় প্রকৃত অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়াঁতে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ১৫ জানুয়ারি শনিবার ইসলামপুর ইউনিয়নের ১০০ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি