শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

পাওনা টাকা চাওয়ার অপরাধে মা ও মেয়েকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ দায়ের

এম এন সরদার।। পাওনা টাকা চাইতে গিয়ে বেধরক মারপিটের শিকার হয়ে আহত হয়েছে ঈশ্বরদী শহরের পিয়ারাখালী গ্রামের নাসিমা(৩৭)ও তার মেয়ে বৃষ্টি খাতুন (১৯)। ঘটনাটি ঘটেছে আজ ১৯ এপ্রিল’২২ দুপুর ১টায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জগনাথপুর পশ্চিমপাড়া গ্রামে।

থানায় দায়েরকৃত অভিযোগ ও ভিক্টিমদের মৌখিক বর্ণনায় জানা যায়, উল্লেখিত সময়ে পাওনা প্রায় ২ লক্ষ টাকা চাইতে গেলে অভিযুক্ত জগনাথপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত খবির প্রাং-এর ছেলে আব্দুল হালিম(৩৫) ও তার স্ত্রী আন্না খাতুন (২৭) প্রথমে অশ্লীল ভাষায় গালিগালাজ তারপর চড়-থাপ্পর-কিল-ঘুষি এক পর্যায়ে লাঠিসোটা দিয়ে মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারী ভাবে মারপিট করলে ফোলা-কালশিরা এবং রক্তাক্ত জখম হয়। এসময় ভিক্টিমদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে আসলেও তাদেরকে কাছে ভিড়তে দেয়না।

এক পর্যায়ে টানাহেচড়া করে তাদেরকে তাড়িয়ে দেয়। তারা উভয়ই আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা গ্রহণ করে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ৫ মাস আগে আত্মীয়তার সূত্র ধরে নাসিমার কাছ থেকে আব্দুল হালিম বাড়ি করার জন্য ২ লক্ষ টাকা ঋণ নেয়। কিন্তু একমাস পরে দেয়ার কথা থাকলেও অধ্যাবধি ঋণের টাকা ফেরৎ না দিয়ে নানা ধরনের টালবাহানা করতে থাকে। আজ পুনরায় টাকা চাইতে গেলে তারা নির্দয়ভাবে মারধর করে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি