মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

পাঁচবিবি থেকে অপহরণকৃত স্কুল ছাত্রীকে বগুড়া থেকে উদ্ধারসহ গ্রেফতার-১

জয়পুরহাটের পাঁচবিবি থেকে অপহরণকৃত এক স্কুল ছাত্রীকে বগুড়া থেকে উদ্ধারসহ এক অপহরণ কারীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগীর পিতা  চিত্ত রঞ্জন মহন্ত পাঁচবিবি থানায় অভিযোগ দায়ের করলে বৃহস্পতিবার (২রা জুন) ভোরবেলা বগুড়া জেলার সোনারা ইউনিয়নের হাড়িভিটা থেকে পাঁচবিবি থানার

এসআই আনিছুর রহমান-২ সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে অপহরণ হওয়া ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং রবিউল ইসলাম (২০) নামে এক অপহরণ কারীকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত অপহরণকারী রবিউল ইসলাম বগুড়া জেলার গাবতলী উপজেলার সোনারা ইউনিয়নের হাড়িভিটা গ্রামের বাসিন্দা মজনু রহমানের ছেলে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত (২৮ মে) চিত্ত রঞ্জন মহন্তের মেয়ে তাপসী রাণী (১৫) শ্রীমন্তপুর উচ্চ মাধামিক বিদ্যালয়ে যাওয়ার পর বিদ্যালয় বিকাল ৪.০০ ঘটিকায় ছুটি হলেও মেয়ে বাড়িতে না ফিরলে বিদ্যালয়ে ও বিভিন্ন আত্মীয়  স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে তাকে কোথাও সন্ধান মেলেনি। পরে ওইদিন সন্ধা অনুমানিক ৬ টার দিকে পাঁচবিবি উপজেলার উচনা এলাকার আব্দুস সালামের মেয়ে মোছাঃ সুমি (১৮), তাপসী রাণীর বাড়িতে এসে তার বাবাকে জিজ্ঞাসা করে তাপসী বাড়িতে ফিরেছে কি না ? তার কথায় সন্ধেহ হলে বিয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাইফুল ইসলামকে অবগত করলে প্রধান শিক্ষক সুমিকে বিদ্যালয়ে ডেকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে যে তার ভাই জসিম (৪০) ও একই এলাকার তয়েজ উদ্দিনের মেয়ে দিলজন (৪০) এর সহযোগীতায় বগুড়া জেলার গাবতলী উপজেলার সোনারা ইউনিয়নের হাড়িভিটা গ্রামের মজনু রহমানের ছেলে রবিউল ইসলাম (২০), শিবগঞ্জ থানার মহান্থানগড় এলাকার মোঃ ছাইফুলের ছেলে শাকিল (২০) ও হাড়িভিটা এলাকার মোঃ জিহাদ (১৯) তাপসীকে অপহরণ করে নিয়ে গেছে। অপহরণকারীরা বিভিন্ন মোবাইল নাম্বার থেকে তাপসীকে ফিরিয়ে দেওয়া কথা তার বাবাকে জানানোর পর বিভিন্নভাবে তাকে হয়রানি করতে থাকে। এমতাবস্থায় নিরুপায় হয়ে তাপসীর বাবা মেয়েকে ফিরে পেতে এ বিষয়ে থানায় অভিযোগ একটি অভিযোগ দায়ের করেন।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, উপরোক্ত ঘটনায় ভুক্তভোগীর বাবা ০১ জুন থানায় একটি অভিযোগ দায়ের করলে তথ্য প্রযুক্তি ও বিভিন্ন কৌশল অবলম্বন করে অপহৃত স্কুল ছাত্রী তাপসী রাণীকে উদ্ধারসহ মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে বৃহস্পতিবার (২ জুন) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি