সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

জয়পুরহাটে পৃথক পৃথক ঘটনায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে পৃথক পৃথক ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পাঁচবিবি উপজেলাতে থেকে এক নারীসহ তিনজন। আর আক্কেলপুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার ও গাছে আমপারতে গিয়ে এক জনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের ভীমপুর এলাকায় নিঁখোজের একদিন পর একটি পুকুর থেকে হাসানুর রহমান হাসু (২৬) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে একই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের খোকসাবাড়ি গ্রামে সেলিম হোসেন (২৬) নামে এক যুবক মাঠে ধান কাটা নিয়ে চাচা নবির হোসেনের উপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। দুপুরে উপজেলার আয়মা রসুলপুর ইউনিয়নের কেশবপুর গ্রামে থেকে নাছিমা বেগম (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী কুলাপাড়া গ্রামের নসির উদ্দিন (৮০) নামে চোখ ও নাক ক্ষত-বিক্ষত অবস্থায়  এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে উপজেলার গনিপুর গ্রামে আম পারতে গিয়ে গাছ থেকে পরে গিয়ে আব্দুস সাত্তার (৫৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ও আক্কেলপুর থানার ওসি মো. সাইদুর রহমান।

ইন্দোবাংলা/এস. এম

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি