শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

জয়পুরহাটে ট্যাপেন্টাডলসহ যুবক আটক

মেহেদী হাসান রাজু, বিশেষ প্রতিনিধি: জয়পুরহাটে বিপুলসংখক ট্যাপেন্টাডল নিয়ে ইসরাফিল হোসেন আপেল (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার ভোর রাতে জেলার আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর তেলকুকি ব্রিজের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত ইসরাফিল হোসেন (আপেল) পাশ্ববর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের চকচৈতন্য গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল ইসরাফিল হোসেন (আপেল)। আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে- এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫০০পিস ট্যাপেন্টাডল ও ১১০ সিসির মেট্রোপ্লাস মটরসাইকেল সহ তাকে আটক করা হয়।

তিনি আরো জানান, ট্যাপেন্টাডল অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন জেলার মাদকসেবী ও উঠতি বয়সী তরুণদের কাছে সরবরাহ করে আসছিল সে। পরে উপ-প‌রিদর্শক দুলাল চন্দ্র প্রামা‌নিক বাদী হ‌য়ে গ্রেপ্তার আসামীর বিরু‌দ্ধে আ‌ক্কেলপুর থানায় ০১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করা হয়েছে।

ইন্দোবাংলা/আর. কে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি