বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

বগুড়ায় সাবেক যুবদল নেতৃবৃন্দের উদ্যোগে ৯ নং ওয়ার্ডে জিয়ার ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালন

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম  শাহাদৎ বার্ষিকী প্রতি ওয়ার্ডে  ধারাবাহিক ভাবে পালন হচ্ছে। গত ৩০ মে থেকে এ কর্মসুচি পালিত হয়ে আসছে। জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারের নেতৃত্বে এবং যুবদলের সাবেক নেতৃবৃন্দের সার্বিক তদারকিতে বগুড়ায় মসজিদ-মাদরাসায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। এর আগে এ উপলক্ষে বগুড়ার এতিমখানাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনাগুলোতে বিভিন্ন ধরনের সাহায্য সহায়তা সামগ্রী  বিতরন করা হয়েছে। সোমবার বাদ আসর শহরের ৯ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শহরের খান্দার লীলা হাজীর মোড় এলাকায় অবস্থিত মিফতাহুল উলুম কওমী হাফেজিয়া মাদরাসায় এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, জেলা জিয়া পরিষদের সাধারন সম্পাদক এড. নাজমুল হুদা পপন, জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার, জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, জেলা কৃষকদলের সিনিঃ যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, বিএনপি নেতা, শফিকুল ইসলাম পিটু, আতিকুল ইসলাম আতিক, জুম্মন আলী শেখ, জিতু, হীরা, পিয়াশ, কমরেড, মমি, লাবন, সঞ্জয়, মানিক, পাশা, সালাম, রাকিব, ৯ নম্বর ওয়ার্ডের রাজিব, মোমিন, আকরাম, আল আমিন, ছাত্রতো পাভেল ও রিমন প্রমুখ।

খবর বিজ্ঞপ্তির

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি