বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়া সদর লাহিড়ী পাড়াতে গৃহবধূ নির্যাতনের পর মাথার চুল কেটে দিলো শাশুড়ী

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়া সদরের লাহিড়ী পাড়ার মধুমাঝিড়া গ্রামে বিলকিস আক্তার (৩২) নামে এক গৃহবধুকে মারপিট করে মাথার চুল কেটে দেয়া হয়েছে। পারিবারিক বিরোধে ওই গৃহবধুর ওপর শ্বাশুড়ি ও ননদ নির্যাতন চালায় বলে অভিযোগ করা হয়েছে। নির্যাতিত গৃহবধু বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
অভিযোগ করা হয়েছে, গৃহবধুর স্বামী চাকরী সুত্রে বগুড়া  জেলার বাইরে রয়েছেন। শনিবার রাতে পারিবারিক বিরোধের জের ধরে ননদ ও শ্বাশুড়ি ঘুম থেকে তুলে মারপিটের একপর্যায়ে মাথার চুলের কিছু অংশ কেটে দেয়। স্বামীর নির্দেশে তাকে নির্যাতন করা হয় বলে দুই সন্তানের জননী ওই গৃহবধু অভিযোগ করেন। গত রবিবার দুপুরে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়। নির্যাতিত গৃহবধু জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তবে বগুড়া সদর থানার ওসি (তদন্ত) জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি